হঠাৎই রোনালদোর পায়ে মৌমাছির কামড়

56
ছবি সংগৃহীত

মৌমাছির দংশনে সিআর সেভেনের শততম আন্তর্জাতিক গোলের অপেক্ষা দীর্ঘায়িত হতে পারে। হ্যাঁ, শুনতে কিছুটা অবাক লাগলেও এটাই সত্যি। শনিবার উয়েফা নেশনস লিগে অভিযান শুরু করছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। কিন্তু ঘরের মাঠে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে সেই ম্যাচে মাঠে নাও নামতে পারেন দলের মধ্যমণি ক্রিশ্চিয়ানো রোনালদোর। জানা গিয়েছে রোনালদোর পায়ের পাতায় মৌমাছি কামড়ে দেওয়ায় সেখানে ক্ষতের সৃষ্টি হয়েছে। আর সেই কারণে গত তিনদিন অনুশীলনেই নামতে পারেননি জুভেন্টাস তারকা। এমতাবস্থায় শনিবার মদ্রিচদের বিরুদ্ধে ক্রিশ্চিয়ানোকে পাওয়া নিয়ে সংশয় তৈরি হয়েছে।

রোনালদোর পায়ের পাতায় ক্ষত এতোটাই মারাত্মক আকার ধারণ করেছে যে তার মাঠে নামার বিষয়ে ম্যাচের আগেরদিন অবধি নিশ্চিত হতে পারছেন না কোচ ফার্নান্দো স্যান্তোস। তাই ৯৯টি আন্তর্জাতিক গোলে দাঁড়িয়ে থাকা ক্রিশ্চিয়ানো শনিবার সেঞ্চুরি করার সুযোগ পাবেন কীনা, নিশ্চিত নয় এখনও।

চিকিৎসকের পরামর্শ মেনে পর্তুগিজ তারকা অ্যান্টিবায়োটিক নিয়েছেন। কিন্তু পরিস্থিতি মোটেই অনুকূল নয়, জানিয়েছেন রোনালদোদের হেডস্যার। এমতাবস্থায় অপেক্ষা ছাড়া আর কোনও গতি নেই। এমনকি কীভাবে এই ক্ষত সারবে বা কত সময় লাগবে তা সম্পর্কে কেউই সঠিক বলতে পারছেন না বলে জানিয়েছেন স্যান্তোস।