সালমান বিতর্ক নিয়ে যা বললেন মৌসুমী

8

সালমান শাহ’র মৃত্যু নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর তদন্ত প্রতিবেদন প্রকাশের পর অনেকেই নিজস্ব প্রতিক্রিয়া জানিয়েছেন। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)এর প্রতিবেদনে বলা হয়েছে, চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে অন্তরঙ্গতার কারণে স্ত্রী সামিরার সঙ্গে দ্বন্দ্ব হয় সালমানের। এর জেরে বিষণ্ণতায় আত্মহত্যার পথ বেছে নেন তিনি।

এই প্রতিবেদন প্রত্যাখ্যান করেছে সালমান শাহর পরিবার। চিত্রনায়িকা শাবনূরও বলেছেন– তাকে ফাঁসানোর ষড়যন্ত্র হচ্ছে। আর সালমানের সাবেক স্ত্রী সামিরা এই প্রতিবেদনে সঠিক তথ্য উঠে এসেছে বলে মনে করছেন।

এবার মুখ খুলেছেন  নায়িকা মৌসুমী। এ নায়িকার সঙ্গে কেয়ামত থেকে কেয়ামত ছবি করার মধ্য দিয়েই চলচ্চিত্রে সালমানের ক্যারিয়ার শুরু হয়েছিল।

তিনি শুক্রবার গণমাধ্যমকে বলেন, এসব নিয়ে কথা বলে আর লাভ নেই। আমরা তো আর সালমানকে ফিরে পাব না। পিবিআইয়ের তদন্ত প্রতিবেদন নিয়ে আমি কোনো কথা বলতে চাই না। শুধু বলব,সালমান আমাদের হৃদয়ে ছিলেন এবং থাকবেন। আমরা সালমানকে এত দ্রুত হারাতে চাইনি। সে আমার ভালো বন্ধু ছিল। তার অকালে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছি না। এতদিন পর এ নিয়ে ঘাঁটাঘাঁটি করে কি কোনো ফল আসবে? চিত্রনায়িকা মৌসুমী অবশ্য পিবিআইয়ের তদন্ত প্রতিবেদন নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।