মেসি আরও পাঁচ বছর থাকবেন বার্সায়!

0
9

 স্পোর্টস ডেস্ক

 ১১ নভেম্বর ২০১৯, সোমবার

 প্রকাশিত: ০৯:৪০  আপডেট: ০৯:৪১

বয়স বাড়লেও খেলায় বোঝাই  যায় না। উল্টো বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আরও ভয়ংকর হয়ে ওঠেছেন লিওনেল মেসি। গত রবিবার (১০ নভেম্বর) লা লিগায় সেল্টা  ভিগোর বিপক্ষে বার্সেলোনার ৪-১ ব্যবধানে জয়ের ম্যাচে আর্জেন্টাইন ফরোয়ার্ড পেয়েছেন ক্যারিয়ারের ৩৪তম হ্যাটট্রিক। হ্যাটট্রিকের গোল দু’টি  আবার অসাধারণ ফ্রি-কিক থেকে।

লা মাসিয়ায় ও বার্সেলোনার মূল দলের হয়ে ক্যাম্প ন্যুয়ে ১৮টি বসন্ত কাটিয়েছেন মেসি। তবে গত কয়েক মৌসুমে গুঞ্জন উঠেছে বার্সা ছাড়ছেন মেসি। আদৌ তা ঘটবে নাকি মেসি ক্যারিয়ারটা ক্যাম্প ন্যুয়ে শেষ করবেন, তা সময় বলে দিবে। 

তবে বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ’র মেসির ব্যাপারে  আত্মবিশ্বাসী। তার মতে, ক্লাবের সবচেয়ে মূল্যবান সম্পদ মেসি তার ২০২১ পযর্ন্ত বিদ্যমান চুক্তি পেরিয়ে আরো পাঁচ বছর ক্যাম্প ন্যুয়ে থাকবেন। 

বার্তেমেউ আরও বিশ্বাস করেন যে, পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী মেসি আরো পাঁচবছর থাকবেন তাই  নয়, ক্যারিয়ারের ইতিটাও বার্সার জার্সিতে টানবেন।

অন্য ক্লাবগুলো মেসির দিকে হাত বাড়ালেও তা নিয়ে চিন্তিত নন বার্সা প্রেসিডেন্ট। বার্তেমেউ বলেন, ‘মেসি আগামী আরো পাঁচ বছরের জন্য বার্সেলোনায় থাকবেন। সে তার ফুটবল ক্যারিয়ার বার্সার হয়ে শেষ করতে চায়। আগামী দুই  বা তিন বছর, আমাদের নেতা থাকবেন মেসি।’  

ব্রেকিংনিউজ/এএফকে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে