‘মিশন ইম্পসিবল’কে ‘মিশন পসিবল’করতে চান টম ক্রুজ

80
ছবি সংগৃহীত

এমন সিনেমাপ্রেমী পাওয়া মুশকিল যারা মিশন ইম্পসিবল- সিনেমা এর সিকুয়েলগুলো দেখেনি। কিন্তু করোনার এই সময়ে বিশাল বহরের শুটিং ইউনিট নিয়ে ছবি তৈরি অসম্ভব বলা চলে। এ কারণে কয়েকবার পিছিয়েছে ‘মিশন ইম্পসিবল ৭’ ছবির কাজ।

সিনেমাটিতে যথারীতি নায়কের ভূমিকায় টম ক্রুজ। এতই ব্যবসাসফল যে এক-দুই করে এবার এর সপ্তম কিস্তি নির্মাণ শুরু হয়েছে। আগুন লেগে গেছিল স্টান্ট করতে গিয়ে ছবিটির শুটিংয়ে।

ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইল জনান, গত ১১’ই আগষ্ট মঙ্গলবার অক্সফোর্ডশায়ারে একটি মোটরসাইকেল স্টান্ট করার সময় শুটিং সেটে আগুন লেগে যায়। গণমাধ্যমটি জানায়, বেশ ঝুঁকিপূর্ণ স্টান্টটি ছিল। মোটরসাইকেল দিয়ে শূন্যে স্টান্ট করার সময় নামতে গিয়ে মোটরসাইকেলটি বিস্ফোরিত হয়। ফলে আগুন ধরে যায় পুরো সেটে। এতে ক্ষতির সাথে সাথে সময়েরও ক্ষতি হয়ে যাই তার উপর আবার রয়েছে করোনা অবস্থা। কিন্তু ‘মিশন ইম্পসিবল’কে ‘মিশন পসিবল’করতে চান ছবির নায়ক টম ক্রুজ । আর যাতে পিছিয়ে পড়তে না হয়, সে কারণে ভাড়া নিয়েছেন দুটি বড় জাহাজ।

ছবির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে গণমাধ্যমকে জাহাজ ভাড়া করার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। শুটিং শিডিউল এবার নরওয়েতে। আর তাই এত বড় ইউনিট হটেলে কতটা নিরাপদ থাকবেন তা নিশ্চিত নয় আর তাই নায়ক টম ক্রুজ সব কিছু চিন্তা করে দুটি বড় জাহাজ ভাড়া করেছেন।