ধারাভাষ্যের মুখে মালানের প্রশংসা

57
ছবি সংগৃহীত

টি -২০ ক্রিকেটে অভিষেকের পর থেকেই যেভাবে ধারাবাহিক পারফর্মেন্স করে যাচ্ছেন ডেভিড মালান, তাতে ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ও বর্তমান ধারাভাষ্যকার নাসের হোসাইন মালানের প্রসংশা করে বলেন এমন ধারাবাহিক পারফর্মেন্স অবিশ্বাস্য।

আন্তর্জাতিক ম্যাচে পা রাখতে মালানের একটু সময় লাগলেও অভিষেক হবার পর থেকেই নিজের খেলার ছাপ রাখতে একটুও সময় নেননি বাঁহাতি ব্যাটসম্যান। দেরিতে অভিষেক হলেও ঘরোয়া ক্রিকেটে তার ধারাবাহিক পারফরমেন্স ছিল। তবে আন্তর্জাতিক ক্রিকেটে যখন তিনি পা রাখলেন তখন তার বয়স ৩০।

অভিষেক ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে করেছিলেন ৪৪ বলে ৭৮। দ্বিতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৩৬ বলে ৫০। শুরুর সেই পারফরম্যান্স ধরে রেখেছেন পরেও। ১৪টি টি-টোয়েন্টি খেলেছেন ইংল্যান্ডের ইংল্যান্ডের হয়ে। উপহার দিয়েছেন ১টি সেঞ্চুরি, ৭টি ফিফটি। তার গড় এখন ৫১.৫৮, স্ট্রাইক রেট প্রায় দেড়শ।

গত শুক্রবার অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে ৬৬ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলে দলকে জয় এনে দেন। আর তাতেই তিনি নাসের হোসাইনের প্রশংসার দাবিদার হন। এই ম্যাচের পারফরম্যান্সের পর স্কাই স্পোর্টসে নাসের হুসেইন বললেন তার মুগ্ধতার কথা।