দিল্লি কে ১৫ রানে হারিয়ে প্রথম জয়ের দেখা পেল হায়দ্রাবাদ

135

অবশেষে মঙ্গলবার প্রথম জয়ে ৬ নম্বরে উঠে এলেন ডেভিড ওয়ার্নাররা। সবার শেষে এখন মহেন্দ্র সিংহ ধোনির চেন্নাই সুপার কিংস। হায়দরাবাদের কাছে ১৫ রানে আত্মসমর্পণ করতে হল শ্রেয়াস আইয়ারের দলকে।

টস জিতে শ্রেয়াস আইয়ার প্রথমে ব্যাট করতে পাঠান হায়দরাবাদকে। দিল্লির বোলাররা শুরুর দিকে স্ট্রোক খেলার জায়গাই দেননি ওয়ার্নার ও বেয়ারস্টোকে। রানের গতিও সে ভাবে বাড়াতে পারেননি দুই ওপেনার। ডেভিড ওয়ার্নার ৩৩ বলে ৪৫ রান করে অমিত মিশ্রর বলে আউট হন।

হায়দরাবাদ ১৬২ রানে পৌঁছয় বেয়ারস্টো ও কেন উইলিয়ামসনের জন্য। তিনি নামার পরেই রানের গতি বাড়ে হায়দরাবাদের। কিউয়ি ব্যাটসম্যান ২৬ বলে ৪১ রান করেন। বেয়ারস্টো ৫৩ করায় হায়দরাবাদ তোলে চার উইকেটে ১৬২ রান।

রান তাড়া করতে নেমে প্রথম ওভারেই ভুবনেশ্বর কুমার আউট করেন পৃথ্বী শকে (২)। ম্যাচ জিততে হলে নিয়মিত ব্যবধানে উইকেট তুলতেই হতো হায়দরাবাদকে। সেই কাজটাই করেন রশিদ খান-ভুবনেশ্বর কুমাররা।

ঋষভ পন্থ ও হেটমায়ার দ্রুত গতিতে রান তুলছিলেন। ১২ বলে চটজলদি ২১ রান করার পরে ভুবির বলে ফেরেন ক্যারিবিয়ান বাঁ হাতি। দিল্লির ভরসা ছিলেন ঋষভ পন্থ ও স্টোইনিস। পন্থকে (৩২) আউট করে ফের ধাক্কা দেন রশিদ খান। স্টোইনিসকে এলবিডব্লিউ করেন নটরাজন। এর পরে দেওয়াললিখন স্পষ্ট হয়ে যায়। দিল্লি-ভক্তরা বুঝে যান এই ম্যাচ বের করা আর সম্ভব হবে না প্রিয় দলের পক্ষে। শেষ পর্যন্ত ২০ ওভারে দিল্লি করে সাত উইকেটে ১৪৭ রান।