ক্যাটরিনা যখন বিয়ের নাচিয়ে

30

বিয়ের অনুষ্ঠানে নাচলেন ক্যাটরিনা! বলিউড তারকা ক্যাটরিনা কাইফ এখন ওয়েডিং ড্যান্সার? বলা যায়। তবে নিজের বিয়েতে ডেকে নাচতে বললেই তিনি রাজি হয়ে যাবেন, এমনটি ভাবার কোনো কারণ নেই। ক্যাটরিনা সাড়া দেবেন কেবল ভালোবাসার ডাকে।

সম্প্রতি ভারতের গোয়া অঙ্গরাজ্যে গিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। ঘনিষ্ঠ বান্ধবীর বিয়ে বলে কথা! সেখানে তিনি না গিয়ে পারেন? যথারীতি সেখানে আনন্দ করেছেন অন্য অতিথিদের সঙ্গে। এমব্রয়ডারি করা আকাশি লেহেঙ্গা পরে উপস্থিত হয়ে অতিথিদের মধ্যমণিতে পরিণত হন তিনি। সেখানেই ভুবন ভোলানো নাচ করে বন্ধুর বিয়েটাকে স্মরণীয় করে তোলেন। নতুন বছরের প্রথম ছবি হিসেবে সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন তিনি। সঙ্গে জানিয়ে দেন এক বিশেষ বার্তা, ‘হৃদয়ে লিখে নাও, প্রতিটি দিনই তোমার জন্য সেরা।’ এ্ বাক্যে হ্যাশট্যাগে যুক্ত করেন নতুন বছর ২০২০-কে। বিয়ের অনুষ্ঠান থেকে ফাঁস হওয়া তাঁর নাচের এক টুকরো ভিডিও ঘুরে বেড়াচ্ছে অনলাইনে।

এভাবে বড়দিনেও ভক্তদের শুভেচ্ছা জানিয়েছিলেন ক্যাটরিনা। শিগগির মুক্তি পাচ্ছে তাঁর নতুন সিনেমা সূর্যবংশী। রোহিত শেঠির পরিচালনায় সেখানে তাঁর নায়ক অক্ষয় কুমার। ছবিটি মুক্তি পাবে এ বছরের ২৭ মার্চ। এর আগে সালমান খানের সঙ্গে ক্যাটরিনাকে দেখা যায় ভারত ছবিতে।

সালমানের হাত ধরেই বলিউডে প্রতিষ্ঠা পেয়েছিলেন ক্যাটরিনা কাইফ। পরে প্রেমেও জড়িয়েছেন দুজন। প্রেমের সম্পর্কে জড়ালেও সাফল্যের চূড়ায় ওঠার পর সালমানকে ছেড়ে বলিউডের আরেক তারকা অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে জড়িয়ে যান তিনি। তবে প্রেম ভেঙে যাওয়ার পরেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল সালমান–ক্যাটরিনার। বিভিন্ন সময় সালমানও শুভকামনা জানিয়ে বলেছেন ক্যাটরিনা যেন বিয়ে করে সংসারী হন। টাইমস অব ইন্ডিয়া