কিছুটা বাধ্য হয়েই আসন্ন মৌসুমে বার্সেলোনায় থাকছেন “মেসি”

67
ছবি সংগৃহীত

রবিবার করোনা টেস্ট হওয়ার পর সোমবার থেকে দলের সঙ্গে অনুশীলনে যোগ দেবেন মেসি। যদিও শনিবার দলের অনুশীলনে যোগ দেননি আর্জেন্টাইন মহাতারকা। এদিকে শুক্রবারই বার্সেলোনায় থাকার কথা জানিয়েছিলেন লিওনেল মেসি।

জানা গিয়েছিল, চুক্তি থাকা সত্ত্বেও মেসি অনুশীলনে যোগ না দেওয়ায় শাস্তির মুখে পড়তে পারেন। কারণ   ইতোমধ্যেই গত সোমবার থেকে প্রস্তুতি শুরু করে দিয়েছেন বার্সেলোনার কোচ রোনাল্ড কোম্যান। তবে শুক্রবার মেসি সিদ্ধান্ত বদল করায় ক্লাব সেই পথে হাঁটবে না।

কিছুটা বাধ্য হয়েই যে আসন্ন মৌসুমে তিনি বার্সেলোনায় থাকছেন, তা শুক্রবার অকপটে স্বীকার করে নেন মেসি। এই প্রসঙ্গে মেসি বলেন, ‘বার্সেলোনা এখনও আমার হৃদয়ে। অতীতের মতো এবারও সেরা পারফরম্যান্স মেলে ধরতে বিন্দুমাত্র কার্পণ্য করব না। হয়তো আমার ক্লাব ছাড়ার ইচ্ছা প্রকাশের পর অনেকের মনেই দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন উঠতে পারে। তবে আমি কখনও বার্সেলোনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করব না।’

আর্জেন্টিনার এই মহাতারকা দল ছাড়ার খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পরপরই তার ভক্তরা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিক্ষোভ দেখিয়েছিল। তবে আবারো বার্সেলোনায় থাকার কথা সামাজিক যোগাযোগ মাধ্যমে আসার পরে সোশ্যাল মিডিয়াতে তার ভক্তরা তাকে বিভিন্ন ভাবে ধন্যবাদ জানিয়ে পোস্ট করতে থাকে।