কারও বাবার সাহস থাকলে আটকাও,মুম্বাইয়ে আসছি- কঙ্গনা

75
ছবি সংগৃহীত

সময়ের সাব থেকে আলোচনা সমালোচনার শীর্ষে রয়েছেন কঙ্গনা রনৌত। যে কোন বেপারে সে তার নিজের মতো করে মন্তব্য দিয়ে নানা তর্কবিতর্কে জড়িয়ে যান। তার সব বেপারে কথা বলে তর্কে যাওয়া যেন একটা হবিতে পরিণত হয়েছে।

মুম্বাই বিষয়ে কঙ্গনার টুইট নিয়ে নতুন আলোচনা। কঙ্গনা রনৌত মুম্বাইকে পাকিস্তান অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে গেল বৃহস্পতিবার। একটি টুইটে তিনি দাবি করেন, শিবসেনা নেতা সঞ্জয় রাউত তাঁকে প্রকাশ্যে হুমকি দিয়ে বলেছেন, ‘আপনি মুম্বাই ফিরবেন না।’শিবসেনা, কঙ্গনার অভিযোগ ভিত্তিহীন বলেছে। এমনকি কঙ্গনাকে এই অভিযোগের প্রমাণ দিতে হবে বলেছেন শিবসেনা।

মোটেও নিরাপদ বোধ করছি না মুম্বাই শহর জানিয়ে টুইটে কঙ্গনা লেখেন, ‘কখনোই মুম্বাই পুলিশের দ্বারস্থ হব না।’এরপরই ‘কুইন’অভিনেত্রীকে নিশানা করে পাল্টা টুইটও শুরু হয়েছে। শিবসেনা নেতা সঞ্জয় রাউত তো প্রকাশ্যেই মুম্বাইয়ে না ফেরার হুমকি দিয়েছেন। কঙ্গনা রনৌত এমতাবস্থায় আগামী ৯ তারিখ মানালি থেকে মুম্বাইয়ে ফিরবেন বলে জানিয়ে দিলেন। তাঁর টুইট, ‘দেখলাম, আমাকে মুম্বাইয়ে না যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। আচ্ছা, এ সপ্তাহেই মানে ৯ সেপ্টেম্বর আমি মুম্বাই আসছি। মুম্বাই এয়ারপোর্টে পৌঁছানোর পর ছবিসহ জানিয়ে দেব। কারও বাবার সাহস থাকলে আটকাও।’