আসছে নতুন ‘নাগিন’

0
19

শুরু হচ্ছে জনপ্রিয় টিভি সিরিয়াল ‘নাগিন’। এবার আসছে সিরিয়ালটির চতুর্থ সিজন, ‘নাগিন ফোর’। প্রযোজক একতা কাপুর টুইটারে নাগিন ফোরের টিজার শেয়ার করেছেন। সেই টিজারে দেখা যায়, এবারে মূল নাগিন একজন নয়, দুজন।

নাগিনের সর্বশেষ তিনটি সিজনই যথেষ্ট জনপ্রিয় হয়েছে। টিআরপির হিসাবেও বেশ কয়েকবার উঠে এসেছিল ছিল সবার ওপরে। তাই এরই মধ্যে এই সিরিয়ালের দর্শক তৈরি হয়ে গেছে। আর এই দর্শকেরা দিন গুনছেন সিরিয়ালটির চতুর্থ সিজনের জন্য।

টিজারে দেখা যায়, দুই নারী ক্যামেরার দিকে পিঠ দেখিয়ে সামনে এগিয়ে যাচ্ছে। ঘন জঙ্গল পেরিয়ে তারা একটা পাহাড়ের পাদদেশে পৌঁছেছে। সেই পাহাড়ে দেখা যায় শিবের মুখ। নিচে শিবলিঙ্গ। সেখানে তারা প্রার্থনা করে। তারপরই শিবের মাথার ওপর থেকে খুলে যায় ঝরনা। সেই ঝরনার পানি শিবলিঙ্গের ওপর পড়তেই স্পষ্ট হয় নাগমণি। কে পাবে এই নাগমণি? সেই প্রশ্নকে ঘিরেই ডালপালা ছড়িয়েছে এই সিরিয়ালের গল্প।

টিজারে বলা হয়, মানুষ নাকি পৃথিবীতে যার যার ভাগ্য নিয়ে জন্মায়। কিন্তু ‘তারা’ দুজন জন্মেছে একজন আরেকজনের ভাগ্য নিয়ে। আর সেই তারা দুই নাগিন। তারাই এবারের সিরিয়ালের কেন্দ্রীয় চরিত্র। এই টিজার শেয়ার করে প্রযোজক একতা কাপুর লিখেছেন, ‘নাগিন ফোর’–এর টিজার। এখন তো বিগ বস চলছে। আর কালারস টিভিতে শিগগিরই শুরু হবে ‘নাগিন ফোর’।

গত বুধবার প্রকাশিত টিজারটি এখন পর্যন্ত দেখা হয়েছে প্রায় আড়াই লাখবার। পুরোনো নাগিন মৌনি রায় মন্তব্যের ঘরে ভালোবাসার ইমো দিয়ে নতুন নাগিনদের শুভকামনা জানিয়েছেন।

২০১৫ সালে এই ‘নাগিন’ সিরিয়াল দিয়েই পরিচিতি পান মৌনি রায়। দ্বিতীয় সিজনেও দেখা গেছে তাঁকে। তৃতীয় সিজনে মৌনি রায়ের পরিবর্তে আসেন সুরভি জ্যোতি ও অনিতা হংসধ্বনি। আর মৌনি রায় জায়গা নেন বলিউডের রুপালি জগতে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে