আজও সর্তক ভাবে চলি- দিশা পাটানি

70
ছবি সংগৃহীত

‘দ্য টাইমস’ভারতের সবচেয়ে আবেদনময়ী নারীর তালিকায় প্রথম স্থানে রয়েছেন অভিনেত্রী দিশা পাটানি। তার সৌন্দর্যে কুপোকাত ভক্তরা। তার কোন ছবি সোস্যাল মিডিয়াতে ছাড়া মাত্র তা ভাইরাল হয়ে যায়।

এই অভিনেতত্রীর মতে নিজের ক্যারিয়ার বলিউডে তৈরী করা ছিল একপ্রকার যুদ্ধের মতো। তিনি একটি সাক্ষাৎকারে বলেন মাত্র ৫০০ টাকা নিয়ে ক্যারিয়ার তৈরীর জন্য মুম্বাইয়ে আসেছিলাম।

তিনি আরও বলেন, আমার কোন ফিল্মি ব্যাকগ্রাউন্ড না থাকাই খুব সর্তক ভাবে চলতে হয়। আজ আমার এই জায়গাতে আসতে অনেক কিছু পার করে আসতে হয়েছে। কলেজ পড়ুয়া একজন ছাত্রী হয়ে মুম্বাইয়ে আসি। বাসা থেকে কোন টাকা নিতাম না, নিজে কাজ করে চলতাম। এমন একটা সময় ছিল যে আমার কাছে কোন টাকা ছিল না। তখন একটা কথাই মাথাই নিয়েছিলাম যে কাজ করব আর বাসাই গিয়ে ঘুমিয়ে পরব। আর তাই বিভিন্ন বিজ্ঞাপনের জন্য অডিশন দিয়েছিলাম। আর পাশাপাশি মডেলিংও করতাম।

আমি প্রথম দিকে আনেক ছবিতে অভিনয় করার সুযোগ পেয়েও সেই সবে কাজ করতে পারিনি। কারণ তা নানা ভাবে অন্য নায়কাদের হাতে চলে যায়। কিন্তু হাল কখনো ছাড়িনি। আর তাই হয়ত ২০১৬ সালে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’-তে অভিনয়ের সুযোগ পায়। যা আমার জন্য ছিল একটা বড় ধরনের পাওয়া বা ব্রেক।