আকাশ উৎসব বিজয়ীরা যাচ্ছেন মিশর, মালয়েশিয়া ও থাইল্যান্ডে

10
দেশের একমাত্র বৈধ ডিরেক্ট টু হোম (ডিটিএইচ) সেবাদাতা প্রতিষ্ঠান আকাশ তিনজন নতুন গ্রাহককে মিশর, মালয়েশিয়া এবং থাইল্যান্ডে যুগল ভ্রমণের প্যাকেজ পুরস্কার প্রদান করেছে। আকাশ উৎসব কুইজ প্রতিযোগিতায় বিজয়ী এ গ্রাহকরা নির্ধারিত দেশে তিন রাত-চার দিন অবস্থান করতে পারবেন।
রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে রবিবার (২২ ডিসেম্বর) এক অনুষ্ঠানে বিজয়ীদের হাতে এ পুরস্কার হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেক্সিমকো কমিউনিকেশন্স’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডিএস ফয়সাল হায়দার এবং হেড অব মার্কেটিং মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী।
বিজয়ীদের মধ্যে মো. নাজমুল হাসান প্রথম পুরস্কার হিসেবে মিশর ভ্রমণের, হাফিজুর রহমান দ্বিতীয় পুরস্কার  মালয়েশিয়া এবং বিমান বাহিনীর গ্রুপ ক্যাপ্টেন মো. শরীফ মুস্তফা তৃতীয় পুরস্কার থাইল্যান্ড ভ্রমণের প্যাকেজ গ্রহণ করেন।
এর আগে নভেম্বরের প্রতি সপ্তাহে ২৫০ জন করে মোট এক হাজার নতুন গ্রাহককে আকাশ উৎসবের সাপ্তাহিক পুরস্কার দেয়া হয়। ওই পুরস্কারের মধ্যে রয়েছে ঢাকা-কলকাতা-ঢাকা কাপল এয়ার টিকেট, স্যামসাং ৫৫ ইঞ্চি টিভি, স্যামসাং ৪৩ ইঞ্চি টিভি, ওয়ালটন ৪৩ ইঞ্চি টিভি, স্যামসাং ৩২ ইঞ্চি টিভি, ওয়ালটন ৩২ ইঞ্চি টিভি, বিনামূল্যে আকাশ সেট টপ বক্স এবং এক মাসের ফ্রি সাবস্ক্রিপশন। দেশের প্রথম ডিটিএইচ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান আকাশের এ সাপ্তাহিক ও মাসিক কুইজ প্রতিযোগিতা গত ১ নভেম্বর থেকে শুরু হয়ে ডিসেম্বরের প্রথম সপ্তাহ পর্যন্ত চলে।
বেক্সিমকো কমিউনিকেশন্স’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডিএস ফয়সাল হায়দার বলেন, “বিশ্বজুড়ে টিভি সংযোগের আধুনিকতম প্রযুক্তি ডিটিএইচ। দেশে মানুষের টিভি দেখার স্বাদ ও অভিজ্ঞতায় ইতিবাচক পরিবর্তন আনছে আকাশ ডিটিএইচ। গ্রাহকদের সঙ্গে সুনিবিড় ও পরিচ্ছন্ন সম্পর্ক স্থাপনে আগ্রহী আমরা। সে লক্ষ্যে আকাশ উৎসবে গ্রাহকদের দারুণ সাড়া পেয়েছি।”
এ উৎসবে অংশগ্রহণের শর্ত ছিলো- নভেম্বর মাসে যারা নতুন আকাশ ডিটিএইচের সংযোগ নেয়ার পর সংযোগটি সক্রিয় এবং সর্বনিম্ন ৩৯৯ টাকা রিচার্জ করেন তারা এই কুইজে অংশগ্রহণের সুযোগ পেয়েছিলেন। প্রতি সপ্তাহের ২৫০ জন সঠিক উত্তরদাতাকে পুরস্কৃত করা হয়েছে। যিনি যত দ্রুত প্রশ্নের উত্তর দেন তিনি তত বেশি এগিয়ে থাকা বিজয়ী হিসেবে বিবেচিত হন। সাপ্তাহিক কুইজের পর একই নিয়মে গ্র্যান্ড কুইজ অনুষ্ঠিত হয়।